অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

KICK ASS বাংলা ড়ীভীঊ এবঞ ডাঊণলোড


ডিরেক্টরঃ Matthew Vaughn
অভিনয়েঃ Aron jonson, nikolus cage



আমার দর্শনঃ মুভি ডাউনলোড 
দেওয়ার আগে ভাবছিলাম কি মুভি দেখবো। সেরা আকশন মুভি ২০১০ সার্চ দিতেই গু্গোল প্রায় কয়েক কোটি রেসাল্ট দিল। প্রথমটাতে এই মুভিটাকে ১ নাম্বর বলা হয়েছে। আরো কয়েকটা দেখে যা বুঝলাম যে এটাই ২০১০ সালের সেরা একশন মুভি। দিলাম টরেন্ট মেরে। কাল মুভিটা দেখলাম।ততটা একশন পায়নি যা দিয়ে বছরেরে সেরা হওয়া যায়। কিন্তু মুভিটা অতুলোনিয়। কিন্তু কেন? রিভিউ দেখুন।

রিভিউঃ মুলত মুভিতে ব্রেন ওয়াসটাকে মুখ্য করে দেখানো হয়েছে। ডেভ(Aaron Johnson) কমিকস প্রিয় টিনেজার। কমিক্সের সুপারহিরোদের জগতে থাকতে থাকতে সে হঠাত ফিল করে যে আসলে পৃথিবির একজন সুপারহিরো দরকার। সে সিধান্ত নেয় যে সে নিজেই এই কাটা করবে। কোনো প্রকার পরিকল্পনা বা ট্রেনিং ছাড়া সে কাজ শুরু করে দেয়। নিজের একটা ওয়েব সাঈট খুলে সেখানে কিক আজ নামে নিজেকে পরিচয় করিয়ে সবার সাথে। তারপর একদিন সত্যি সত্যি মোকাবেলা করতে হয় কয়েজকজন অপরাধীকে। শুরু হয় তুমুল মারামারি । সেটা আবার ভিডিও করে আরো কয়েকজন টিনেজার। তারপর নেটে রিলিজ করে দেয়। আর তখনি হিট হয়ে যায় কিক অ্যাজ। মাঝে সে একবার আহত হয়।


প্রথম থেকে যে মেয়ে তাকে এড়িয়ে চলতো সেই মেয়ে হটাত তার কাছে আসে।


মেয়েটা কিন্তু জানেনা যে ও কিক এস।


অন্যদিকে বিগ ড্যাডী(নিকোলাস কেইজ) ছিল এক পুলিশ অফিসার। ষড়যন্ত্রের ফাদে পরে চাকরি গেলো এবং জেল হলো। তার জে্ল নিবেসের সময়ে তার বউয়ের বাচ্চা আসে। তার জেলে যাবার দুখে বউ আন্তহত্যা করে। মারা যায় কিন্তু বাচ্চা বেচে যায়। জেল থেকে বের হয়ে এই বাচ্চাকে ট্রেনিং দেয় বিগ ড্যাডি।নাম মিন্ডি। পরিপুর্ন ট্রেনিং শেষে তাকে নিয়ে মিশনে নামে  অবৈধ জেল খাটানোর প্রতিশোধ নেয়। কিক আস এদের সাথে জরিয়ে পড়ে।


আর এভাবেই কাহিনি সামনে এগোতে থেকে। মার্ভেলের ফিল্মগুলোতে দেখার মত থাকে একশন, আর গ্রাফিক্স। আর এগুলোর সবঈ পাবেন এখানে।




1 টি মন্তব্য: