অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

একক ভালবাসা

 

লিখেছেন ঃ দিপ ( admin)


ঠিক আর কতটুকু ভালবাসলে আমি তার পরির্পুন ভালবাসা পাবো। বলে দাও কেউ আমায় বলে দাও। এই জিবনে শুধু একটু ভালবাসা চেয়েছি। একটুখানি ভালবাসা। একটা মানুস, আমি যাকে ভালবাসি । হ্যা , সেই মানুসটা  একটু আমার জন্য কাদবে, আমার সুখে হাসবে।তুচ্ছ অভিমানে পাগলামি করবে । আর নির্বাক দর্শক হয়ে আমি তা উপভোগ করব।অসামান্য ভয়ে সে জড়িয়ে ধরবে আমায়, হাসতে হাসতে গড়িয়ে পরবে আমার বুকে।কিন্তু কেন পাইনা আমি এসব। আমিতো তাকে সব থেকে বেশি ভালবাসি। আমার উপরে তাকে কেউ ভালবাসতে পারবে না। তাহলে সে কেন অন্য কাউকে নিয়ে ভাবে সারাক্ষন? আমার ভালবাসার কেন কোনো দাম নেই তার কাছে? সে আমার কাছে আসে, আমাকে করে ও আমার আদরে সাড়া দেয়। কিন্তু সারা সকাল থেকে ঘন রাত প্রতিটি সেকেন্ড কেন সে শুধু অন্য কাউকে ভাবে? আবার তার কত সাহস বুক ফুলিয়ে আবার আমাকে এই কথা বলে। আচ্ছা ওর ভয় লাগে না। ও আমাকে নিয়ে কি ভাবে না?
‘এটুকুতো বোঝে যে কথা গুলো শুনলে আমার খারাপ লাগবে। জানে আমি একক ভালবাসায় বিশাসি নয়।
কি আর করা। আমার ভালবাসা আমি বেসে যাব। হয়তো জিবনে তাকে একান্ত আপন করে পাবনা। অত্যন্ত ভালবাসায় যখন তাকে জরিয়ে ধরবো, সে হয়তো তখন অন্য কাউকে ভাববে।
আমি আর কি করতে পারি? স্রষ্ঠাকে বলি আমাকে মুক্তি দাও।
আমি শুধু একটু ভালবাসা চাই, তাই দাও না হয় মুক্তি দাও

৩টি মন্তব্য:

  1. আমি এখন কি করতে পারি বলেন। আমার আর কি করার আছে

    উত্তরমুছুন
  2. মাঝে মাঝে মনে হয় মরে যাই। কিন্তু কেন যেন মনে হয় সব থিক হয়ে যাবে । আসলে কি তাই?

    উত্তরমুছুন
  3. হাহাহাহা! নিজের পোস্টে নিজেই কমেন্ট ওপেনার, ভালো আইডিয়া! আমার ব্লগ বাড়িতে আপনার নিমন্ত্রণ রইলো|আরেকটা কথা না লিখে পারলাম না- অনুগ্রহ করে জীবন বানানটা ঠিক করুন , বড়ই দৃষ্টি কটু :)
    আপনার জন্য শুভকামনা

    উত্তরমুছুন