অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

অমানুষ- মুভি ডাউনলোড


আমার দর্শনঃঅনেকের কাছে মুভিটি সেরকম কিছু না। কিন্তু আমার কাছে অনেক কিছু কারন আমি যে মুভি দেখি সে মুভির লেভেলে নেমে আসি।  কলকাতার মুভি দেখছি  অথছ  হলিঊডের   সাথে তুলোনা দিব তাকি করে হয়। যাহোক আমার ভাষায় মুভিটি অতুলনিয়।রিয়েলিটি নাকি ফান্ন্টাসি সেটা বলা মুস্কিল। কিন্তু ভালোলাগার মতো একটা মুভি এটা।

ডাউনলোড
ডাউনলোড ২
ডাউনলোড ৩
ডাউনলোড ৪
টরেন্ট ঃ ডিভিডি রিপ
পরিচালক ঃ  রাজিব
সংগিত     ঃ   জিত গাংগুলি
অভিনয়ে   ঃ সোহাম ও শ্রাবন্তি।
কাহিনি সংক্ষেপঃ  বিনদ ( সোহাম) এতিম ছেলে । বিষন্ন একটা অতিত নিয়ে সে অনেক  বছর কাটিয়েছে এতিম খানায়।    ইঞ্জিয়ারিং কলেজে চান্স পেয়েই ভর্তি হলো। পরিচয় করিয়ে দিল নিজেকে একটা আন স্মাট, লোফার পাশাপাশি ব্রিলিয়ান্ট হিসাবে।  কথায় আছে র্দুজন বিদ্বান হলেও পরিতাজ্য। তাই হলো সবাই তাকে এড়িয়ে যায়।   কিন্তুশুধু এড়ায় না রিয়া   (শ্রাবন্তি)। বন্ধুত্ত হয়ে যায় ওদের। গরিব, অসহায় ছেলেটিকে রিয়া বন্ধুর মতোভাবে আর ওর সকল কাজে সাহায্য করে। রিয়াকে আবার ভালোবাসে আদি নামের একছেলে। বিনোদ যখন তার ভালোবাসার কথা রিয়াকে জানাতে যাবে তখনি রিয়া আদিকে এক্সেপ্ট করে নেয়। মাথায় বারি পরে বিনোদের। 
     রিয়ার বাবা সব জেনে গেলে আদিকে সরে যেতে বলে এবং রিয়েকে বিয়ে দেওয়ার জন্য আয়োজন করে।আদির কথায় বিনোদ রিয়াকে নিয়ে ঘর ছেড়ে পালায় । আদি অপেক্ষা করতে থাকে যে কখন বিনদ রিয়াকে নিয়ে আসবে। বাকিটা দেখবেন মুভিতে। শেষটা খুব আকর্ষনিয়।
  তথ্যঃ এই মুভিটার সাথে বাংলাদেশের অন্যমানুস মুভির মিল পাওয়া যাবে।আসলে কিন্তু এটা বাংলাদেশের নকল না।এটা তামিল মুভি থেকে অনুমুতি নইয়ে করা হয়েছে। যা আমাদের বাংলাদেশেরটা নেয়নি।
অমানুস মুভির গান ডাউনলোড
সংগিত সক্ষেপঃ
সবগুলো গান বেশ ভালো তার মাঝে বলুঊড স্টার সনু নিগাম গাওয়া মনপ্রিয়া গানটা খুব সুন্দর।তাছাড়া কুলানের ও মাই লাভ অদ্ভুত সুন্দর একটা গান। জিত গাংগুলিকে যারা চেনেন বা জানেন তাদের কাছে অজানা নয় যে তার গান কেমন হয়। জিতের পারফেক্ট আছে এখানে।

৬টি মন্তব্য: