অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

প্যারানরমাল আক্টিভিটি মুভি রিভিউ এবং ডাউনলোড


আমার দর্শনঃ এই মুভির সবথেকে বড় আকর্ষন হলো এটা একটা ডিরেক্টরবিহিন ফিল্ম। এই ফিল্মে কোনো ডিরেক্টর নেই কারন এটা একটা ফুটটেজ ফিল্ম। বিভিন্ন ওয়েবসাইট এটাকে সেরা ১০ হরর ফিল্মের লিস্টে স্থান দিয়েছে। কিছু কিছু প্রায় ১৫০ ঊপরে ওয়েবসাঈট এটাকে সবসময়ের সেরা ফুটটেজ ফিল্ম হিসাবে নির্বাচন করেছে।২০০৭ সালের এই ফিল্মটি মুক্তি পায় ২০০৯ সালে। গতিময় ধারার হরর ফিল্মের বাইরে গিয়ে এটাকে নির্মান করা হয়েছে। যারা হরর ফিল্ম দেখে হাসেন বা নাক সিটকান তাদের জন্য এবারের রিভিঊ পর্ব।
রিভিউঃ মিকা (নায়ক) তার ক্যামেরা নিয়ে পড়ে থাকে। প্রটিতি কাজ তার কামেরা বন্দি করতেই হবে। ছুটিতে সে তার সঙ্গিনিকে নিয়ে এক বাসায় থাকতে শুরু করে। ২০ রাত তারা একসাথে থাকতে পেরেছিল। তারপর সব কিছু এলোমেলো ।কিন্তু কেন?
সেটা জানতে হলে মুভিটি দেখতে হবে।মিকা সব কিছুই কামেরা বন্দি করে। ভোর ত্থেকে শুরু করে রাত পর্যন্ত যা কিছু তারা দুজন করে তা সব কিছু ভিডিও করা হয়। এবং পররে দিন গতদিনের করা ভিডিওটা রিপিট দেখা হুয়। দেখতে দেখতে একটা জিনিস চোখে পরে। রাতে ঘুম থাকা অবস্থায় হঠাত দরজাটা নড়ে উঠলো। তারপর থেকে প্রতিদিনের ভিডিওতে ধরা পরে অদৃশ কোনো কিছুর উপস্থিতি। একদিন একটা মেসেজও আসে।বিভিন্ন সাস্পেন্স আর উত্তেজনার সাথে এগোতে থাকে গল্প। এক সেকেন্ড ও পলক ফেলার জো নেই। বাকিটা মুভিতে দেখে নিন।
বি;দ্যঃ আসলে এটা খুব ছোট একটা ফিল্ম। তাছাড়া কাহিনিও তেমন নেই।তাই রিভিউটা ছোট হয়ে গেলো। কিন্তু এটা দেখে আপনার মনের উপর যে একটা প্রভাব পরবে সেটা গ্যারান্টি।

ডাউনলোড লিঙ্কঃ 

Mediafire blu ray 400mg


২টি মন্তব্য:

  1. ekdom baje movie eta, ami khub prosangsa sune anek kosto kore slow net thaka satteo load kore dekhi matha chata boring ek movie. american ra je idiot eta abar proman korlo, sara duniyan bodhay ekmatro ami e bhalo horror movie banate parbo,. ai movie ta kaoke na dekhar su poramorso dilam. thank you

    উত্তরমুছুন
  2. apnar suporamorso jonno dhonnobad. apni ato valo film bojhen. tahole ekhane keno holywood e jan. chain ans me, apnar dekha sobtheke romantik film konta?

    উত্তরমুছুন