অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

কিছুদিন আগেও ছিলাম শিশুর মতন তুমি আসাতে আমার এ পরির্বতন।

কিছুদিন আগেও ছিলাম শিশুর মতন
তুমি আসাতে আমার এ পরির্বতন।
স্কুলের প্রান্তর যেটা আগে ছিল শুধু একটা খেলার মাঠ
এখন সেখানে কতো সৃতি,
মোবাইল ফোন যেটা ছিল ভিডিও গেম
এখন সে ছাড়া যেন চলছেনা।
আগে বকা খেলেই খারাপ লাগতো,
এখন অপেক্ষায় থাকি কখন তুমি বকবে।
আগে কেউ জেদ করলে পাত্তাই দিতাম না।
এখন যে থাকতেই পারিনা।
বিয়ে বাড়ি মানে আনন্দ, রং মাখামাখি,
এখন বুঝি বিয়ে কি জিনিস।
অস্ত্র দেখেও ভয় পেতাম না।
বাসর রাতে সে কি কাপাকাপি।
খাওয়া ও ঘুম আর ভালবাসা এটাই সর্বস শান্তি।
সবথেকে বড় শান্তি যে অন্ধকারে তুমি আর আমি।
আগে বুঝতাম না মা জাতি কি জিনিস
এখন বুঝি কারন আমি বাবা।
বুড়ো হলে মানুস যেন ছোট হয়ে যায়
আমার কাছে সে এক রহস্য
তোমার হাত ধরে রোদ পোহাতে পোহাতে
সে কথা খুব মনে পড়ছে।
আগে ভাবতাম মৃত্যু যেন তাড়াতাড়ি হয়, তাহলে কস্ট কম,
তোমার চোখে পানি দেখে যেতে ইচ্ছে করছে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন