অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

আমি কেন প্রথম না?





লিখেছেন ঃ দিপ (admin)
আমি তাকে ভালবাসি আর সে বাসে অন্যকে।
আমাদের প্রেম ছিল। ছিল ভালবাসা । ছিল আবেগ, ছিল অভিমান।
এক জনের উপর এক জনের টান। ছিল খারাপ লাগা। সবই  ছিল। 
একটা প্রেমে যা থাকা উচিত তার সবই ছিল।
হঠাত একটা ঝড় আর এলোমেলো সব কিছু। কোথা থেকে জানিনা,
ঠিককবে বলতে পারবনা কিন্তু আমার প্রিয়তমার প্রথম প্রেম আবার
ফিরে আসল তার জিবনে। 
কি দরকার ছিল? 
সে ভুলে গেল আমায়, যেন বর্তমানের চেয়ে সৃতিবেশি মধুর।
চলে গেল তার হৃদয়ে আমার হৃদয় ফাকা করে।
অনেক সাধনায় পেয়েছিলাম তাকে, হারালাম অনিচ্ছায়।
একা আমি প্রায় নিজেকে সাজিয়ে নিয়েছিলাম, সে আবার ফিরে আসল।
শুরুতে আমি তাকে একটা কথা বলে ছিলাম
“আমার চেয়ে যদি বেশি কেউ ভালবাসতে পারে তাহলে নাক কেটে মাটিতে রেখে দিব।“
সে আমা্কে কথাটা মনে করিয়ে দিল। এবং আমার কথাতে যে তার র্পুন বিশ্বাস আছে,
সে বিষয়ে আমাকে বোঝালো। হেরে গেলাম। ভালবাসার কাছে। তার না আমার ভালবাসার কাছে। তার সাথে আবার জড়ীয়ে গেলাম নতুন বাধনে। সফল হয় নি। প্রিয়তমা আজও অই ছেলেকে ভালবাসে। আমাকে নয়। আমি শুধু একজন ভাল সংগি।
শুনেছি প্রথম প্রেম নাকি খুব সিরিয়াস হয়, আমি বুঝতে পারি। 
ভাবতাম প্রথম প্রেম কিছুনা। ভালবাসাটাই প্রধান।
এখন শুধু আক্ষেপ হয় আমি কেন প্রথম না?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন