অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

Ragada মাদ্রাজি ফিল্ম। এবং নাগারজুনার নতুন আর্কষন।

যারা মাদ্রাজি ফিল্ম দেখেন তাদের কাছে নাগারজুনা বেশ প্রিয় ও প্রশংসনিয় একটি নাম। সর্বশেষ তার ফিল্ম ডন নং ১ বেশ আলোচনায় আনে মাদ্রাজি ফিল্মকে। ডন নং ১ দেখে অনেকে রিতিমত মাদ্রাজি ফিল্মের ভক্ত হয়ে গেছে। যা হোক ২০১০ সালের নাগারজুনার শেষ ফিল্ম রিলিজ করে নাম Ragada। বাংলায় মারপিট ইংরেজিতে ফাইট।

নামের সাথে তাল রেখে ফিল্মের কাহিনি এগিয়ে গেছে। কিছুটা রোমাঞ্চের ব্যবস্থা করা হয়েছে। যেটা যথেষ্ট নয়। তারপর চমৎকার একশন মুভিটির উপর ভালোলাগা সৃষ্টি করবে। রিভেঞ্জের উপর দাড়িয়ে মুভিটি এগিয়ে যাবে। যদিও ব্যাপারটা শেষমেশ ক্লিয়ার হয়।
প্রথমে নাগারজুনা শহরে একজন ডন হিসাবে আন্তপ্রকাশ করে। পরিচিত হয় শহর মাতানো সুন্দরির সংগে। সুন্দরি প্রেমে মাতালো। কল্পনায় ২ ৩ তা গান সে রচনা করে ফেলেছে। যা হোক শেষমেশ তাদের প্রেম হয়। প্রেমটা এখানে মুখ্য নয়। রিভেঞ্জটা প্রধান রোল ধরে এগিয়েছে। আসাধারন একশন। ডায়লগগুলো প্রশংসার দাবী রাখে। ২.৩০ ফিল্ম হলেও মুভিটিকে মুলত ১.২০ মিণিটের ফিল্ম বলা চলে।
৬ টা গান ৩০ মিনিট খেয়েছে। ৯০% মাদ্রাজি ফিল্মগুলো কিছু জিনিষ দেখায় যা আমার একদম অপছন্দ। তাহলো দু তিনটে কমিডি কারেক্টার দিয়ে প্রায় ৩০- ৪০ মিনিট মাটি করে। ১টা কমিডি কারেক্টার থাকলেও দেখা যায়। কিন্তু এরা খুব বেশি করে। যা arya1 ba arya 2 তে দেখা যায়নি কিন্তু এই ফিল্মে বেশ দেখা যাবে। কমেডিগুলো যে খুব খারাপ সেটা বলবোনা কিন্তু অতিরিক্ত, যা মানা যায় না। সর্বোপরি ফিল্মটা বেশ ভালো । দেখে নিতে পারেন। অনেকদিন পর মাদ্রাজি ফিল্ম দেখলাম। বেশ মজাও পেয়েছি।

ডাউনলোড ৪০০ মেগাবাইট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন