অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

এ মাসে দেখা ২৫ টি মুভি- পর্ব ১

এস,এস,সি পরীক্ষার রেজাল্ট দিয়ে দিয়েছে। বেশ ফ্রি ছিলাম। জমিয়ে ফিল্ম    দেখা হয়েছে। ফ্রেন্ড,ব্লগ,ফেসবুক,ফোরাম বিভিন্ন মাধ্যম থেকে মুভিগুলো সমন্ধে জেনে তারপর দেখেছি। সে কারনে সবগুলোই ভালো লেগেছে>>>>>>
১। Magadheera

তামিল মুভি। পুর্ব জন্ম, বর্তমান, একটা প্রেম, অপ্রকাশিত,বিচ্ছেদ,সৃত্মিচারন সব মিলিয়ে একাকার অবস্থা। এরা যেটা দেখিয়েছে বলিঊড এখনো পারেনি বলে আমার মনে হয়। আর নায়িকাকে সহজে ভুলে যাবেন বলে মনে হয়না।
আমার রেটিং >>>>> ৮'১
২। Spring, Summer, Fall, Winter And Spring

এটি একটি কিম কু ডিক ফিল্ম । স্রেফ কবিতা। কথা কম কাজ বেশিতে বিশ্বাসি এই ডিরেক্টরের একটা অনন্য সৃষ্টি। এক কথায় অসা্ধারন। মাস্ট সি মুভি।
আমার রেটিংঃ ৮;৮
৩। TRON: Legacy

যারা সাই ফাই এবং ফানটাসি দেখতে পছন্দ করেন তাদের জন্য উপহার। থ্রিডি সফট এর অসাধারন ব্যবহার।
আমার রেটিংঃ ৭;৮
৪। The Chaser

কোরিয়ান থ্রিলার। এটাও রিভেঞ্জের উপরে নির্মিত। অসাধারন নির্মান ভঙ্গি। যদিও সেরা কোরিয়ান ফিল্মের সাথে তুলোনা হবেনা কিন্তু বেশ রোমাঞ্চকর।
আমার রেটিংঃ ৮'০
৫। Ekti Tarar Khonje

কোলকাতার ফিল্ম যারা দেখেন তারা জানেন যে ওদের কিছু কিছু ফিল্ম অসাধারন হয়। এটা সেরকম একটা ফিল্ম। । সব আছে এই ফিল্মে। সাধারনত মুভি দেখতে গেলে যা আমরা খুজি। রোমান্টিক মুভি ফ্যানরা দেখে নিন এক্ষুনি।
সবগুলো মুভি ডাউনলো্ড করতে নামটা কপি করে এখানে এসে পেস্ট করে সার্চ দিলেই হাজার হাজার রেজাল্ট পেয়ে যাবেন।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন