অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

IP Man একটি মুভি পাশপাশি একটি পরিস্কার জীবনের প্রতিচ্ছবি।

IP Man একটি মাস্ট সি মুভি । যারা দেখেননি তারা আমন্ত্রিত।এ মুভি সবার জন্য। শুধুমাত্র আকশন প্রিয়রা যে দেখবেন তা না। ধুমাধুম মারামারি না এখানে রয়েছে আরো অনেক কিছু। অনেক কিছু যা আপনাকে হারিয়ে যেতে বাধ্য করবে,করবে ভাবতে। যাহোক চাইনিজ মুভির প্রতি বরাবরই একটু এলার্জি রয়েছে আমার। কারন ভাষা বুঝিনা। ২ নম্বর হলো অকারনে মারামারি।
যাহোক গার্লফ্রেন্ডের কথা মতো এই মুভিটি দেখলাম। সে যেন কোথায় দেখেছে। আমাকেও দেখতে হলো।IP Man এর পার্ট দুটো। প্রথমটা দেখে এতো ভালো লাগলো যে ঐদিনই ২য় টা দেখে ফেললাম। মুভি সম্নধে বেশি কিছু বলবো না তাহলে দেখার সময়ে আমার উপর রাগ হবে। যাই হোক ব্রুজ লির নামতো সবাই শুনেছেন। তিনি হলেন বিশ্বের সেরা কুং ফু মাস্টার। কিন্তু তার মাস্টার কে?
হ্যা তার মাস্টার হলেন yip man . আর এই yip man ম্যানকে নিয়েই ip man এর কাহিনি ।।
তার সংসার জিবন,সমাজ,প্রাক্টিস,পারিবারিক টানাপোড়েন। সব কিছু খুব সাজিয়ে তুলে ধরা হয়েছে। ভালো লাগবে এই নিশ্চয়তা আমি দিলাম। ফাইটিং গুলো নতুনত্ব আনা হয়েছে। Wing Chun নামের একটা ফাইটের ব্যাবহার করা হয়েছে।
যাহোক হালকাকিছু বলে দেই।
ip man   ১
এখানে জাপান ও চায়নাদের যুদ্ধের সময়ে ip man কিছু কর্মকান্ড তুলে ধরা হয়েছে। জীবন বাজি রেখে দেশ নিয়ে ভাবনা আপনাকে শিহরিত করবে। প্রতিটি মুহুর্ত আপনাকে জাগ্রত করবে রিভেঞ্জে। কত বিপদে কত হাল্কা থাকা যায়। দেশপ্রেম নামক চেতনা নিয়ে কতটা রিক্স নেওয়া যায়। তা আপনাকে আলোড়িত করবে
ip man২
এখানে স্বাধিন হওয়ার পর ফরেনাররা যখন চায়না স্থপতি করে তখনকার সময়ে ip man কর্মকান্ড তুলে ধরা হয়েছে।
এক কথায় বলতে গেলে বলবো, মুভিটি দেখার সময়ে আমার বারবার মনে হচ্ছিল যে মুভিটি যেন শেষ না হয়। মুভিটির যদি আরো কয়েকটা পাট থাকতো তাহলে বোধহয় ভালো হত। এরকমের একটা মুভি। দেখে আশাহত হলে রিক্স আমার। যারা দেখেছেন তারা মতামত জানান।
যারা দেখেনন তারা এখনি ডাউনলোড করে নিন>>>>>

Ip Man (2008) BRRip 720p 550mb Mediafire

Ip Man 2 (2010) BRRip 500mb Mediafire

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন