অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

খোলা আকাশ,সবুজ মাঠ এবং আমি !! [ অতিথি পোষ্ট]

লিখেছেন>>> তেরো
ঠিক নাকের উপর তেলাপোকাটা বসে আছে। তির তির করে তার শুড় টা নড়ছে। আস্তে আস্তে ওটা কপাল বেয়ে চুল বেয়ে নেমে গেলো।
পিপড়ার একটা লাইন যেনো মার্চ করতে করতে আঙ্গুল দিয়ে উঠে আসছে। আঙ্গুল দিয়ে উঠে ঘাড় বেয়ে নাকের ফুটো দিয়ে ঢুকে গেলো।
শত শত কত রকমের নাম না জানা পোকামাকড় ধেয়ে আসছে আমার দিকে। কি অদ্ভুত দৃশ্য। কেনো জানি খারাপ লাগছে না। দৃশ্যটাকে উপভোগ করার চেষ্টা করছি। শরীর থেকে একটু একটু মাংস নিয়ে যাচ্ছে তারা।
কোনো শকুন দেখছি না কেনো এখনো? নাকি তারা এখনো খবর পায় নি? আমি আকাশ দেখছি। মেঘ ভরা আকাশ দেখছি। আমি শুয়ে আছি ঘাসে ভরা মাঠে।
নাহ অবশেষে অপেক্ষার অবসান ঘটে যাচ্ছে। তারা দেরী করে হলেও এসেছে। হয়তো শকুনের সংখ্যা কমে যাচ্ছে। আগের মত সাথে সাথে চলে আসে না।
এগিয়ে আসলো একটা। সাথে আরো একটা। হয়তো আরো একটা। মাথার উপর সাই সাই করে উড়ছে। আকাশ টাকে একটুর জন্য আড়াল করে দিচ্ছে আমার চোখের সামনে থেকে। ঠিক সামনে এসে বসলো তারা। ছিড়ে নিতে লাগলো আমাকে। পোকা গুলোর মত এত মোলায়েম করে না।
আমাকে তারা ছিড়ে ছিড়ে খাচ্ছে।
আমার বুক চিড়ে পেট চিড়ে হৃদপিন্ড,ফুসফুস টেনে টেনে বের করছে। আমি অবাক হয়ে দেখছি। এগুলো আমার ছিলো !!!!!!
সন্ধ্যা হয়ে গেলো। দুই-তিনটা তারা দেখা যাচ্ছে। হয়তো চাঁদ ও উঠে গেছে।
এবার হয়তো কুকুর-শিয়াল গুলো ও চলে আসবে। আওয়াজ পাচ্ছি তাদের। আমার হাত পা গুলো ছিড়ে ছিড়ে নিয়ে যাচ্ছে তারা।
কেনো জানি অদ্ভুত কারণে কেউ চোখগুলোর কিছু করছে না !!
হু আমি মারা গেছি। আমি মিশে যাচ্ছি এই ঘাসে ভরা মাটিতে। শেষরাতে শেষবারের মত বৃষ্টি আমাকে ধুয়ে গেলো। এই ঘাসে ভরা মাটিতে খোলা আকাশের নিচে সম্পূর্ণভাবে মিশে যাওয়ার অপেক্ষা করছি আমি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন