অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

Muhammad The Last Prophet - অদ্ভুত সুন্দর একটা ফিল্ম।

নবিজিকে নিয়ে অনেকগুলো ফিল্ম  হয়েছে। তার মাঝে আমার এটা সবথেকে বেশি ভালো লেগেছে। সুনিপুন ভাবে ইতিহাস নষ্ট না করে খুব ভালো হাতে এটা নির্মান করা হয়েছে। এনিমেটেড করে দেখানোর ফলে ব্যাপারটা আরোও কাছাকাছি আনা সম্ভব হয়েছে।
আমরা বাংলাদেশিরা ছো্ট বেলা থেকে মা বাবার মুখে বা ক্লাসের বইয়ে যেগূলো পড়ে এসেছি সেগুলোরই একটা ভিডিও সংস্করন। এখানে যুদ্ধ বিগ্রহ এড়িয়ে গিয়ে মুহাম্মাদ সঃ এর ইসলামের জন্য ত্যাগগুলো ফুটিয়ে তোলা হয়েছে। ১৪০০ বছর আগের আরব সমাজের অরাজকতা তুলে ধরে নানা অত্যাচার সহ্য করে নবিজির ইসলাম প্রতিষ্ঠাকে তুলে ধরা হয়েছে।
সময় পেলে দেখে নিয়েন। টরেন্ট যেগুলো পেলাম সেগূলোতে সিড কম। তাই দিলাম না। কেউ পাইলে দিয়ে দিয়েন।
ডাউনলোড মিডিয়াফায়ার।

বিঃদ্যঃ আমি জানি নবিজিকে ভিডিওতে দেখানো পাপ। তাই কারো মনে করিয়ে দেওয়ার দরকার নেই। ধন্যবাদ।

1 টি মন্তব্য: