অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

মাসুদ রানার অগ্নিপুরুষ



মাসুদ রানার অগ্নিপুরুষ। অনেক আগের কাহিনি। রিভেঞ্জের কাহিনি। এটা মাসুদ রানার ৮ ১০ টা বইয়ের সাথে তুলনা হবেনা। যারা মাসুদ রানার বই পড়েন তারাতো জানেন যে সেবার বইগুলোর শেষে মন্তব্যের অংশে এই নাম থাকবেই। যাহোক আমার মতে এটা মাসুদ রানা সিরিজের সেরা বই। এবং একটা অনন্য সাধারন একটা বই। বিদেশি কাহিনি অবল্মবনে হলেও কাহিনি বিশেষ পরিবর্তন আনা হয়েছে। যা গল্প বলাকে আরো প্রনবন্ত করেছে। একই কাহিনি নিয়ে হুমায়ুন আহমেদ রচনা করেছিলেন আমানুষ। যা পরিপুর্ন প্রান পায়নি। হুমায়ুন আহমেদ স্যার এটা প্রথম কাজিদার রহস্য প্রত্রিকায় প্রকাশ করে।যা তেমন সারা ফেলেনি। এই কাহিনিকে বাস্তবিক রুপ দান করে কাজিদা সৃষ্টি করেন রানার অগ্নিপুরুষ।

অমানুষ পড়তে পড়তে নিজেকে রানার স্থানে নিয়ে গিয়েছি। ফিল করেছি প্রতিটি শব্দ। রিভেঞ্জে সারারাত জেগে পুরো বই শেষ করেছি। একবার, দুইবার, বারবার,২০ বারের উপর পড়া হয়েছে। কিন্তু স্বাদ একটুও নষ্ট হয়নি। যারা রানার এই বইটি পড়েছেন তারা মন্তব্য করে যান। যারা পড়েননী সময় থাকলে ডাউনলোড করে পড়া শুরু করুন। এস,এস,সি পরীক্ষা শেষ তাই ইবুক দুনিয়ায় ঘুরতে গিয়ে এটাকে খুব মনে পড়লো। তাই নতুন করে ভাবলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন