অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

Ils ( Them) এই মুভিটা দেখছেন? হায় হায় করছেন কি?

We just want to play! Why won't you ley us? Let us! Will you let us?
 এই পোষ্ট শুধু মাত্র হরর মুভি ফ্যানদের ।
ফ্রান্সের মুভি। এবং একটি হরর ফিল্ম। ।ফ্রান্সের হরর ফিল্ম গুলো প্রশংসা করার মতো। কয়েকদিন ধরে মাথার মধ্যে হরর ফিল্ম দেখার ভুত চেপেছে। রাত জেগে কানে হেডফোণ দিয়ে হরর ফিল্ম না দেখলে ঘুম হয়না।যা হোক নেট হাতাহাতি করতে করতে পেয়ে গেলাম মুভিটি। ডাউনলোড দিলাম । শেষ করে রাতে দেখতে বসলাম।
পুরো মুভিতে ক্যামেরার বিভিন্ন কৌশল দেখানো হয়েছে। দৃশ্যে প্রচুর রিয়েলিটি আনার চেষ্টা করা হয়েছে। এবং সফল হয়েছেন বলে আমি মনে করি। ডিরেক্টর বেশ প্রসংশা কুড়াবেন এ মুভি থেকে নিশ্চিত। পূরো মুভিতে যে জিনিষটা আপানার মন মুভির মাঝে আটকে রাখবে তা হলো সাউন্ড ইফেক্ট। থিম সং কিংবা ব্যাক গ্রাউন্ড মিউজিক এতোটাই বাস্তব মনে হবে যে মাঝে মাঝে মুভি পজ করে আপনাকে শ্বাস নিতে হবে। একটু বেশি বললাম মনে হয়
কাহিনিতে আসি। ১০ ২০ মিনিট বলি বাকিটা দেখে নিয়েন।
যা দেখাবে তা হলো গাড়ি ছুটছে। অবিরত। মা ও মেয়ে বসে। চিরচেনা ঝগড়া। মেকাপ, বেখায়ালিপনা সব মিলিয়ে এক্সিডেন্ট। গেলো গাড়ী নষ্ট হয়ে। মা নেমে গেল, গাড়ীর অবস্থা দেখতে। গাড়ী একটা লাম্পপোষ্টের সাথে ধাক্কা লেগেছে। তিনি সেটা ঠিক করতে ব্যস্ত। ভিতর বসে স্মার্ট মেয়ে অপেক্ষা করছে। এভাবে কিছুক্ষন। তারপর মেয়ে গাড়ী স্টার্ট দিতে বলে তিনি গাড়ির সামনেই ছিলেন।গাড়ী স্টার্ট দেওয়া হলোনা। হরর ফিল্মের নিয়মে গাড়ি স্টার্ট হলোনা। মেয়ে যখন গাড়ি থেকে বের হলো তার মাকে খুজে পাওয়া গেলোনা। তারপর কিছু ভুতুড়ে জিনিষ। হরর ফিল্মের ভক্তরা রেডি থাকবেন। এখানে সাউন্ড ইফেক্টটা আপনাকে আক্রান্ত করবে। ১০০%।
বুঝতেই পারছেন কি হলো। মেয়েটার মৃত্যু। দৃশ্যের এখানে এসে দেখানো হলো যে এলাকাটা কতোটা আবেগী। কত সৌন্দর্য , খোলা বনে্।
২য় দৃশ্য
এক স্কুল টিচার ও তার স্বামি। বাড়িতে নানা রোমাঞ্চের মাঝে কাটতে থাকবে সময়। ৫ থেকে ৭ মিণিট। রোমাঞ্চ দেখে হয়তো আপনি আপনার মোবাইলটাকে হাতে নিলেন প্রিয়জনকে একটা মেসেজ সেন্ড করবেন। পারবেননা। মজা শুরু এখান থেকে। আর কোনো থামা থামি নেই । কলিজা কাপিয়ে দিয়ে যাবে। প্রচুর রিয়েলিটি, গাম্ভির্যে ভরপুর সাউন্ড ইফেক্ট। মাঝে মাঝে মনে হবে লাইভ রেকর্ড করা হয়েছে। এক কথায় অসাধারন। 250 মেগাবাইট কিন্তু brrip.

lls (Them) 2006 brrip 250 mb


 



মনে রাখবেন, পছন্দের অমিল থাকতে পারে। যাদের জন্মসুত্র থেকে হরর ফিল্মের উপর রাগ। দয়া করে এখানে কোনো মন্তব্য করবেন না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন