অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

তিনটি গান যা পুরোনো হয়নি এবং হবেও না।

তিন সংক্ষ্যাটার উপর আমার একটু দুর্বলতা আছে। তাই এবারো তিন নিয়ে কারবার। এখন আমি একান্ত পছন্দের তিনটি গানের কথা বলবো যা আমার কাছে পুরোনো হয়নি আর হবেও না।
প্রথমে হিন্দি গান দেই। আমার মতো যারা বাংলা প্রেমি আছেন তারা রেগে যাবেননা।
১। পায়ঘাম
রোমান্টিক মেলোডী নির্ভর এই গানটায় সুর করেছেন এ,আর,রেহমান। গেয়েছেন শান এবং কবিতা। এই গানতায় যেন কি একটা আছে যা আমাকে নিয়ে যায় নদীর পাড়ে, পাহারে, খোলা মাঠে। গানটার মিউজিক ভিডিও আমি কখনো দেখিনি। আমার কল্পনার তাড় ছিড়ে যাবে তাই। অদ্ভুত।যার শোনেননি তারা প্লিজ একবার শুনে দেখবেন।


 ২। চুপকে সে চুপকে সে
এই গানটাও একটা মেলোডী নির্ভর গান। সুর করেছেন এ,আর,রেহমান। গেয়েছেন সারহানা সারগাম। এই গানটা শুনলে কেন যেন হারিয়ে যাই নিজের মাঝে। আকুতি মিনতিতে ভরে উঠে হৃদয়।ছাদে বসে শুনি গানটা । অনেক রাতে যখন কেউ আমাকে মনে করেনা। ঠিক তখন।
Download

৩। জানে এ বাহানা
এই গানটার সুর করেছেন এ,আর,রেহমান। গেয়েছেন জাবেদ আলি। সাদামাটা কথাগুলোকে অদ্ভুত সুরে বেধেছেন রেহমান স্যার এবং জাভেদ আলি গেয়েছেন কোমলতা মিশিয়ে। গানটা শুনতে প্রানের মানুষ্টাকে কাছে অনুভব করি।
Download

1 টি মন্তব্য:

  1. ধন্যবাদ, এমন একটি তথ্য আমাদের সাথে ভাগ কারার জন্য। সঠিক বলেছেন এমন অনেক কিছু আছে যা কখনও পুরোনো হবার মত না।

    উত্তরমুছুন