অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

Abbas Kiarostami Best 15 Movies Download link

আব্বাস কিয়ারোস্তামি এমন একটি নাম, যিনি নান্দনিকতা ও সৃজনশীলতার প্রশ্নে বরাবরই আপসহীন। তার চলচ্চিত্রে সরাসরি অংশগ্রহণ করে দর্শক। তিনি চান, ছবি দেখে দর্শক চিন্তা করবে, তার চলচ্চিত্রের ভেতরে প্রবেশ করবে। শেষমেশ নিজেরাই ব্যাখ্যা দাঁড় করাবে। তাই আব্বাসের চলচ্চিত্রগুলো রবীন্দ্রনাথের ছোটগল্পের মতো 'শেষ হইয়াও হইল না শেষ' ধরনের। আব্বাসের চলচ্চিত্রের একটি প্রধান বৈশিষ্ট্য হচ্ছে, তিনি অপেশাদার অভিনেতাদের নিয়ে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন.

আব্বাস পরিচালিত সর্বশেষ ছবি 'সার্টিফাইড কপি' মুক্তি পায় গত বছর। এতে অভিনয় করে জুলিয়েট বিনোশি গত বছর কান উৎসবে সেরা অভিনেত্রী শাখায় পুরস্কার পান। আব্বাস এখন 'দ্য এন্ড' নামে একটি ছবি তৈরি করছেন। ছবি বানানোর পাশাপাশি আব্বাস কাজ করেছেন চিত্রকর, ইলাস্ট্রেটর, আলোকচিত্রী, ভিডিও সম্পাদক হিসেবে। সাহিত্যিক আর কবি হিসেবেও নিজ দেশে তার সুনাম আছে। আর চলচ্চিত্রকার হিসেবে পেয়েছেন অসংখ্য পুরস্কার। এর মধ্যে উল্লেখযোগ্য প্রিক্স রবার্তো রসোলিনি (১৯৯২), ফ্রান্সিস ত্রুফো অ্যাওয়ার্ড (১৯৯৩), পিয়ার পাওলো প্যাসোলিনি অ্যাওয়ার্ড (১৯৯৫), ইউনেস্কোর ফ্রেডরিকো ফেলেনি গোল্ড মেডেল (১৯৯৭), গ্রিসের গোল্ডেন আলেকজান্ডার অ্যাওয়ার্ড (১৯৯৯), আকিরা কুরোসাওয়া অ্যাওয়ার্ড (২০০০), কলকাতা আন্তর্জাতিক ফিল্ম উৎসবের ওয়ার্ল্ড’স গ্রেট মাস্টার্স (২০০৭), ভেনিস ফিল্ম ফেস্টিভেলের গ্লোরি টু দ্য ফিল্মমেকার অ্যাওয়ার্ড (২০০৮) ইত্যাদি। এছাড়া ২০০৫ সালে দ্য ব্রিটিশ ফিল্ম ইন্সটিটিউট থেকে অর্জন করেন ফেলোশিপ।

কিয়ারোস্তামি নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো- ক্লোজআপ (১৯৯০), থ্রৌ দ্য অলিভ ট্রিজ (১৯৯৫) টেস্ট অব চেরি (১৯৯৭), দ্য উইন্ড উইল ক্যারি আস (১৯৯৯), এবিসি আফ্রিকা (২০০১), টিকেটস (২০০৫), চাকান অন সিনেমা (২০০৭) প্রভৃতি। ‘ফাইভ’ (২০০৩) আব্বাস নির্মিত খুবই বিখ্যাত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।
নামে কিল্ক করে ডাউনলোড করুন।
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>><>

Taste of Cherry (1997)

The Wind Will Carry Us (1999)  


Close-Up (1990)


Through the Olive Trees 

ABC Africa

Tickets

Shirin

Ten

Life, and Nothing More... 

Behdasht-e Dandan

The Report  

The Traveler 



৪টি মন্তব্য:

  1. 'ফাইভ'এর লিংকটি চাই ।

    উত্তরমুছুন
  2. টিউনার হোম তথ্য নির্ভর একটি প্রযুক্তির সাইট যেখানে আপনি আপনার প্রযুক্তির নানা জ্ঞানকে ছড়িয়ে দিতে পারবেন অনায়াসে। তাই আমরা চাই তথ্য প্রযুক্তির পথ চলা হক আরও সহজ ও সুন্দর।
    tunerhome.com

    উত্তরমুছুন