অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

What Magic Have You Done to me>>>> মুভিটি দেখুন এবং সেরা রোমান্টিক মুভির লিষ্টে একটি নতুন নাম যোগ করুন>>>>>>>

Ye Maaya Chesave (2010)  
মুভি রিভিউ লেখার স্টাইলটা একটু চেঞ্জ করলাম। জানিনা কেমন হয়েছে। আশা করি আপনার গুরুত্তপুর্ন মতামত জানাবেন>>>>>>
আই এম ডি বি ।.।.।.।। ট্রেইলার
নাম শুনে মনে হচ্ছে হলিউড, ধারনা ভুল । এটা একটা তেলেগু মুভি। যাই হোক যারা জানেন তারাতো জানেনই আর যারা জানেননা তারা শোনেন। তেলেগু মুভিগুলো অনেক ড্রামা এবং গ্লামার ধারন করে। অনেকটা হলিউডের কাছাকাছি। ভাষাগত কিছু সমস্যা ছাড়া আর কোনো সমস্যা আমি দেখিনা।
যাই হোক মুভিটির অরিজিনাল নাম হলো Ye Maaya Chesave। বাংলায় কি যাদু করিলা টাইপ। ভাববেননা যে সেরকমের মুভি। চমৎকার একটি মুভি।
আচ্ছা রিভিউতে যাওয়া যাক>>>>>
সকালেই দেখলাম মুভিটি। কাহিনি ২২ বছরের একজন যুবককে ঘিরেই এগিয়েছে। যার সপ্ন ফিল্ম ডিরেক্টর হবে। সপ্ন মোতাবেক কাজ চলছে। তার বন্ধু আবার তেলেগু ফিল্ম ইন্ড্রাস্টির একজন নামকরা নায়ক। ঊঠতি পর্যায়ের। তার হাত ধরেই কার্তিক মিডিয়ায় যায়। নানা,মুখ নানা কাহিনি। মোটামুটি সে আপন করে নেয়।
এমতাবস্তায় আসে সর্বনাশ। শুদ্ধভাষায় প্রেম। মহারানির নাম জেসি। বয়সে বড়। ২ বছরের। শুরু হলো পিছনে ঘোরা। আর যেটা হয় সেটাই হলো। মেয়েও গেল উইক হয়ে। আর শুরু হলো মুভির আসল মজা। এক পর্যায়ে প্রেমের কাল বৈশাখী হয়। মেয়ে তার বাবার সম্মান রক্ষার্থে পিছটান দেয়। ও তারা দুজনি বিধর্মের। হিন্দু আর খ্রীষ্টান। জটটা এখানেই। মেয়ে কোন প্রেমে গা ভাসাতে না চাইলে কার্তিক বন্ধুত্তের অফার দেয়। তাই হয়। সেখান থেকে পা ধরা,হাত ধরা, কিস করা ই,টি,সি>>>>
বাকিটা আলোচনায় বলবো।
কথা কাহিনি এতো সিম্পিল? মুভি কেন ডাউনলোড করবো কেনই বা দেখবো>>>
কেন দেখবেন???
মুভিটির কাহিনি খুন সিম্পিল হলেও মুভিতে সাধারনতো যেটা দেখা যায় তা হলো নাটকিয়তা যেটা এখানে একেবারেই নেই। সংলাপ যা মনে হবে হাজারবার শুনেছি, মানে রিয়েলিটি। একটা সংলাপ বলি ” তুমি যদি ভালো না বাসো তাহলে আমাকে কিস করেছো কেন???” মানে যেরকম হয় সেরকমি দেখানো হয়েছে। গানগুলোও বেশ ভালো হয়েছে। সুর করেছেন এ,আর,রেহমান । মুভির লাইটিং ছিল অতুলনিয়। বলিঊডেও এমন পাবেননা আগামি ১০ বছরে। এখানে দেখেন একটা গান দিলাম।
ইউটিউব ।নায়িকাটাকে একদম সিম্পল, পাশের বাড়ির মেয়েটার মতো। দুটো স্ক্রিনশট দেখেন। স্ক্রিনশট ১এবং স্ক্রিনশট ২ ।
নায়ক অসাধারন অভিনয় করেছেন। এবার আসা যাক পরিচালকের কথায়। মহাশয়ের নাম গৌতম মেনন । চিনতে পেরেছেন। রেহনা হে তেরে দিল মে। ওই ফিল্ম তার সৃষ্টি। যাই হোক অসাধারন মায়া নিয়ে সাজিয়েছেন প্রতিটি সিন।
সংলাপ,লাইটিং, আবেগ,রোমাঞ্চ সব কিছুতেই রয়েছে নতুনত্ত্ব। খারাপ লাগার কোনো কারন দেখিনা। মুভি থেকে দুটো সিন তুলে দিলাম। সিন>>>>১

সিন>>>>২


ডাউনলোড লিঙ্ক

1 টি মন্তব্য:

  1. এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    উত্তরমুছুন