অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

NEVER LET ME GO অসাধারন মুভি। আপুমনিদের জন্য মাষ্ট সি।

আই এম ডি বি ।>>>>>... ট্রেইলার।
হস্পিটালের কাচের মুখোমুখি কাহিনির বিবৃতি শুরু করে কাথি। কাহিনিটা ৩ জন ঘিরে। ক্যাথি,টমি এবং রুজ। এদের মধ্য দিয়ে কাহিনিটা এগিয়ে গিয়েছে।
মুভিটিকে তিন ভাগে ভাগ করে দেখানো হয়েছে। তিন সময়ের তিন রকমের আবেগ মুভিটিকে প্রভাবিত করেছে। পাশাপাশি আমাকেও।
প্রথমে ওই তিনজন একটা বোর্ডিং স্কুলে পড়াশুনা করে। ক্যাথি ও রুজ মেধাবি। টমিও তাই। কিন্তু সে একটু আবেগি। তাই তাকে স্কুল সমাজে বেশ টিজিং এর স্বীকার হতে হয়। গতিময় ধারায় রুজ ও তাকে টিজ করে। কিন্তু ক্যাথি টমির আবেগ বুঝে এবং তাকে সাপোর্ট করে। ক্যাথি ও রুজ দুজনেই টমির প্রেমে পড়ে। ক্যাথিরটা একটু বেশি। টমিও তাকে বেশ পছন্দ করে কিন্তু সেট বন্ধু না প্রেমের মত তা বোঝা যায় না। যাই হোক কিছু দিনের মাঝে টমিকে রুজ প্রপোজ করে। এবং টমি রাজি হয়ে যায়। ক্যাথির মন ভেঙ্গে গেলেও ভালোবাসা নষ্ট হয় না। সে তার ভালবাসার অবস্থান ঠিক রাখে।

২য় অংশে ওরা থাকে টিন এজ। মানে ১৫ ১৬। এই সময়ে ওরা স্কুল ছেড়ে আলাদা একটা কটেজে চলে আসে। রুজ আর টমি একসাথে থাকে। ক্যাথি আলাদা থাকে। ভালোবাসার মানুষটির পাশে থাকাটাই তার কাছে অনেক বড় পাওয়া। আর এজন্য তাকে অনেক বড় বাস্তব মেনে নিতে হয়। সে মাথা পেতে নেয় । এক পর্যায়ে রুজ ক্যাথিকে কিছু কথা বলে, পরে ক্যাথি কটেজ ছেড়ে চলে আসে।


শুরু হয় ৩য় অংশ।

এখানে তারা বেশ বড়। এই অংশে রুজ ও টমি দুজনেই মারান্তক অসুস্থ। রুজের সাথে টমির রিলেশন ব্রেক হয়ে যায়। তারপর ক্যাথির সাথে হয় । রিয়েল লাভ। কাহিনি কিন্তু এখানে শেষ নয়। এবার আসল মজা । এটা দেখবেন মুভিতে।

কেন দেখবেনঃ
সাদাসিধে কিন্তু অসাধারন।
দাগ কেটে যাবে সংলাপ ও সিনগুলো।
লাইটিং ও সাউন্ড ইফেক্ট চরম।
নায়িকাটা একেবারে মনের অত।
প্রকৃতি মনকে নাড়া দিবেই।
ক্লাসিক ফ্যান হলে।

কখন দেখবেনঃ
পারফেক্ট সময় ঝুম বৃষ্টিতে।
সন্ধায়।
গভির রাতে(কানে হেডফোন দিয়ে)

মুভিটি ডাউনলোড করুন

মিডিয়াফায়ার ৫৫০ মেগা। বি আর রিপ।

টরেন্ট - ২০০০ এর উপরে সিড

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন