অসাধারন একটা মুভি গ্রুপ। প্রায় সব ইউজাররা একটিভ। নিয়মিত তারা বিভিন্ন মুভি শেয়ার করে হেল্প করছে পাশাপাশি হেল্প নিচ্ছে। চলছে আলোচনা। চলছে তর্ক। সবাই গ্রুপের নিয়ম মেনে গ্রুপ্টাকে নিজের মতো ভালোবেসেছে। যা আমাদের যারা মুভি দেখি তাদের জন্য কতো প্রয়জনিয় তা বলার বাইরে। আপনি চাইলেই এই গ্রুপের সদস্য হতে পারেন। আপনিও আপনার পছন্দের মুভিটি শেয়ার করতে পারেন। জেনে নিতে পারেন অন্যদের ভালোলাগার মুভি। আলোচনা করতে পারেন।চ শুধু এক্টিভ থাকার চেস্টা করবেন।গ্রুপের নিয়মকানুন মেনে চলুন। মুভি লাভার এখানে কিল্ক করে আমাদের প্রিয় গ্রুপের সদস্য হয়ে যান

শেষবারের মতো বলছি-কবিতা

উদ্দেশ্য যারা স্বাধিনতার ৪০ বছর পরও যারা দেশের ভালো চায়না।
আমি একজন আর্দশ পিতা।
তোমরা আমায় চিনবেনা।
আমার ছেলেকে ভালভাবে বাচতে দাও।
শেষবারের মত বলছি,
না হলে কিন্তু ফিরে যাব ৭১রে


আমি একজন ছাত্র।

তোমরা আমায় চিনবেনা।
শিক্ষাঙ্গন থেকে নেশা সরাও,
রাজনিতি দূর করো।
কিছুদিন সময় দিলাম,
না হলে কিন্তু ফিরে যাব ৭১রে।

আমি একটা ভাল মেয়ে।

আমার প্রমিক্কে ভালভাবে থাকতে দাও
তাকে পড়াশুনা করতে দাও,
মা জাতি বলেই বলছি,
সেবার কিছু বলিনি,এবার কিন্তু ছাড়বোনা
আবার ফিরে যাবো ৭১রে 

বিঃদ্যঃ  কবিতাটা প্রথম সামু ব্লগে লিখেছিলাম। বিজয়ের মাসে।
ভাবিনি এতোটা অনুপ্ররনা পাবো। সেখান থেকে কিছু মন্তব্য নিচে দেওয়া হলঃ
রাইসুল সাগর বলেছেন: স্বাধিনতার ৪০ বছর পরও যারা দেশের ভালো চায়না। তাদের বলছি, আমদের পূর্ব-পুরুষরা পাকিস্তানিদের বিরুদ্ধে গড়েছিলেন মহান স্বাধীনতার ইতিহাস ৭১...আমরা তাদেরই সন্তান..মনে রেখ এখনও সময় আছে, সঠিক পথে ফিরে এসো, না হয় আমরা তোমাদের বিরুদ্ধে ঘোষনা করব অরেক ৭১...এর।

দিপ ভাই অনেক অনেক ভালো লাগা রেখে গেলাম কাব্যে..। আর আপনার জন্য শুভকামনা...। একজন মুক্তিযুদ্ধার সন্তান হিসেবে আর আর একটা কথা বলে যাই...। যারা দেশের ভালো চায়না তাদের বিরুদ্ধে যেকোন যুদ্ধে আমি আছি আপনার পাশে...আশা করি আমার সাথে আপনাকেও পাবো..। ভালো থাকুন সব সময়.. 

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন